সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
১৪ বছর পর ‘ভুলভুলাইয়া’র ছবিতে অক্ষয় কুমার ‘কিশোর গ্যাং নির্মূলে উচ্চ পর্যায়ের নির্দেশনা পেয়েছে র‌্যাব’ উপপ্রধানমন্ত্রীর দায়িত্ব হারানোর পর থাইল্যান্ডের পররাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ বিরোধী দল নিধনে এখনো বেপরোয়া কর্মকাণ্ড পরিচালিত হচ্ছে : মির্জা ফখরুল রাজশাহীর দুই জেলায় ভূমিকম্প অনুভূত ঢাকাসহ ৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীমঙ্গল-কমলগঞ্জ, ৫০ হাজার গ্রাহক বিদ্যুৎ বিছিন্ন তাপপ্রবাহে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী গ্রেফতারের আতঙ্কে নেতানিয়াহু, প্রতিরোধের চেষ্টায় যুক্তরাষ্ট্রও পদ্মা সেতুতে টোল আদায় হয়েছে ১৫০০ কোটি টাকা
৯৭ জন সহকারী জজ নিয়োগ দিল সরকার

৯৭ জন সহকারী জজ নিয়োগ দিল সরকার

স্বদেশ ডেস্ক:

দেশের অধস্তন আদালতগুলোতে ৯৭ জনকে সহকারী জজ হিসেবে নিয়োগ দিয়েছে সরকারের আইন মন্ত্রণালয়। নিয়োগপ্রাপ্ত সহকারী জজদের আগামী ২৮ জানুয়ারি পূর্বাহ্নে তাদের নামের পার্শ্বে বর্ণিত জেলার জেলা ও দায়রা জজের নিকট যোগদান করতে বলা হয়েছে। রোববার দুপুরে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগ থেকে এ সম্পর্কিত প্রজ্ঞাপন জারি করা হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, নির্ধারিত তারিখে চাকরিতে যোগদান না করলে তিনি চাকরিতে যোগদান করতে সম্মত হননি মর্মে তার নিয়োগ পত্র বাতিল বলে গণ্য হবে।

উল্লেখ্য, বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কমিশন গত বছরের ১ জুলাই ৯৭ জন মনোনীত প্রার্থীকে বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিসে সহকারী জজ পদে শর্তসাপেক্ষে নিয়োগ দেয়। পরে বাংলাদেশ সুপ্রিম কোর্টের সাথে পরামর্শক্রমে প্রত্যেকের নামের পার্শ্বে বর্ণিত জেলায় সহকারী জজ (শিক্ষানবিশ) হিসেবে পদায়ন করা হয়। সূত্র : ইউএনবি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877